Friday, August 22, 2014

ইসলাম উফ নাম শুনলেই চুলকানি হয়..................
পৃথিবীতে অনেক ধর্মই বিদ্যমান।
 কিন্তু ইসলাম ব্যতিত অন্যকোন ধর্মনিয়ে মানুষের মধ্যে এত বেশি চুলকানি নেই।
 কেন ইসলাম মানুষকে এত চুলকায়???
আমি নিজেকে বিশ্লেষন করে কিছু কারণ বের করতে পেরেছি। যা নিম্নরুপঃ
 ইসলাম কেন আমাকে এতবেশি চুলকায়ঃ
 ১) ইসলাম মানলে, সকালের মধুর ঘুম ভেঙ্গে ফজরের নামাজ আদায় করতে হবে,
২) ইসলাম মানলে, প্রতিদিন পাঁচবার মসজিদে গিয়ে আমার অতি মুল্যবান সময় হতে সময়ের অপচয় করে নামাজ পড়তে হবে।
 ৩) ইসলাম মানলে, কোন মেয়ের দিকে একবারের বেশি তাকাতে পারবোনা। ইচ্ছাকৃত হলে একবার তাকানও যাবে না ।
 ৪) ইসলাম মানলে, বন্ধুদের বলতে পারবোনা “মাম্মা দেখ, কি মাল যাইতেছে অথবা মালটা কি হট”
৫) ইসলাম মানলে, যখন আবাহাওয়া ভালো থাকে অথবা কোন কিছুতে ভালো Or খারাপ করি, তখন বলতে পারবোনা, “দোস্ত চল, আজকে মাল খাই”।
৬) ইসলাম মানলে, ৩১ শে ডিসেম্বর পার্টিতে যেতে পারবোনা।
 ৭) ইসলাম মানলে, মোস্ট ইম্পরটেন্ট, কোন গার্লফ্রেন্ড থাকবেনা।
 ৮) ইসলাম মানলে, ব্যাংকের ইন্টারেস্ট খেতে পারবো না।
 ৯) ইসলাম মানলে Zoom Music, MTV, ইত্যাদি ভারতীয় চ্যানেল সমুহ দেখতে পারবো না।
 ১০) ইসলাম মানলে, Pitbull, Sakira, ইত্যাদির গান দেখতে বা শুনতে পারবো না।
 ১১) ইসলাম মানলে, সানি লিওনের ভারতীয় JISM 2 এর আগের মুভি ক্লিপ সমুহ দেখতে পারবো না।
 ১২) ইসলাম মানলে, বান্ধবীরে নিয়া “দূরে কোথাও” থেকে ঘুরে আসতে পারবো না।
 ১৩) ইসলাম মানলে,গালির মত সুমিষ্ট কথা বলতে পারবো না।
 ১৪) ইসলাম মানলে, দাড়ি রাখতে হয় আর পায়ের গোড়ালির উপর পেন্ট পরতে হবে, যা পুরাই ক্ষেত।
 ১৫) ইসলাম মানলে, কুরআন ও হাদীস মেনে চলতে হবে।
 ১৬) ইসলাম মানলে, আমাকে রাসুলের (সাঃ) সুন্নত মেনে চলতে হবে, যাহা মধ্যযুগীয়। আমাদের এই যুগে যার ভাত নাই।
 ১৭) ইসলাম মানলে, বাপ-মা কে সেবা করতে হবে, কিন্তু তা আমি করতে পারবো না, কেননা তাইলে বউ আমার উপর রাগ করবে।
 ১৮) ইসলাম মানলে, বাপ-মা কে বৃদ্ধ্যাশ্রমে পাঠাতে পারবো না। নিজের সাথে রাখতে হবে।
 ১৯) ইসলাম মানলে, বান্ধবীদের কাছে হিরো হইবার পারবো না।
 ২০) ইসলাম মানলে, আমারে নিজের সম্পতির উপর যাকাত দিতে হবে। আমার সম্পতিতে গরিবের হক থাকবে। যা কোন ভাবেই সম্ভব না।
 ২১) ইসলাম মানলে, রোজার মাসে ফরজ রোজা রাখতে হবে। এইটা কেমনে সম্ভব। না খেয়ে থাকতে পারবো না।
 মোট কথা ইসলাম মানলে আমারে এইযুগে ক্ষেত হতে হবে।
 যা আমার পক্ষে কোন ভাবেই মানা সম্ভব না।
 এই জন্যই ইসলাম আমকে খুব বেশি চুলকায়।
 হলের ছারপোকা ভর্তি বিছানায় দরকার হইলে ১ সপ্তাহ শোয়া সম্ভব,
কিন্তু ইসলাম?????????
আমার এখনি চুলকাইতেছে।

No comments :

Post a Comment